নতুন ডিজাইনের ওয়াপকিজ ডাউনলোড সাইট টেম্পলেট - HyperWap Wapkiz Template

 নতুন ডিজাইনের ওয়াপকিজ ডাউনলোড সাইট টেম্পলেট - HyperWap Wapkiz Template

আসসালামু ওয়ালাইকুম। কেমন আছেন সবাই? নিশ্চয়ই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি অসাধারণ এবং সম্পূর্ণ নতুন ডিজাইনের ওয়াপকিজ ডাউনলোড সাইট টেম্পলেট। [Wapkiz Template]

আপনি যদি ওয়াপকিজে একটি মিউজিক ডাউনলোড বা যে কোন ধরনের ডাউনলোড সাইট বানাতে চান তবে এই টেমপ্লেটটি আপনার জন্য। এই টেমপ্লেটটি আমি অনেক আগেই ডিজাইন করে রেখেছিলাম। যখন ওয়াপকিজ যাত্রা শুরু করি (২০১৯ সালে) তখন আমি এই HyperWap Wapkiz Template নিজেই তৈরি করেছিলাম। আর আজ আমি আপনাদের কাছে এই টেম্পলেট টি শেয়ার করতে যাচ্ছি। যারা নতুন তাদের হয়তো কাজে লাগবে!!

অনেক কথা বলে ফেললাম!! এবার আসি Wapkiz Template এর কথায়। টেম্পলেটির নাম দিয়েছি HyperWap.

HyperWap Wapkiz Template

HyperWap Wapkiz Template একটি দ্রুত লোডিং এবং সুপার এসইও অপ্টিমাইজড থিম। এটি পরিস্কার, সুন্দর এবং আকর্ষণিয় চেহারার সাথে সাধারণ ওয়াপকিজ থিম ডিজাইনের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এই থিমটি আপনার ওয়াপকিজ ওয়েবসাইটের নতুন এবং আকর্ষণিয় লুক বা চেহারা দেবে। HyperWap Wapkiz Template বিভিন্ন উইজেটের সাথে সজ্জিত যা আপনাকে আপনার ওয়াপকিজ ওয়েবসাইটে আরও প্রফেশনাল ভাবে প্রকাশ করতে সহায়তা করবে। আপনার পক্ষে এটি সহজ করার জন্য আমি এই টিউটোরিয়ালে বিস্তারিত ডকুমেন্টেশন প্রকাশ করেছি। যাতে আপনি সঠিকভাবে আপনার Wapkiz Template সেটআপ করতে পারেন। আপনি আমাদের টেম্পলেটটি চয়েস করে একটি ভাল সিদ্ধান্ত নিয়েছেন।

আপনি নিচে থাকা লাইভ ডেমো বাটনটি ক্লিক করে দেখে নিতে পারেন যে এই টেমপ্লেটটি আপনার ওয়েবসাইটে ইনস্টল করলে কেমন দেখাবে। আপনার যদি টেমপ্লেটটি ভালো লেগে থাকে তবে ডাউনলোড বাটনটি ক্লিক করে টেমপ্লেটটি ডাউনলোড করে নিবেন। আর আপনার ওয়েবসাইটটি সেট আপ করতে দয়া করে এই ডকুমেন্টেশনটি সাবধানতার সাথে পড়ুন।

টেমপ্লেটির বৈশিষ্ট্যসমুহ

টেমপ্লেটের বৈশিষ্ট্য সমূহসত্য
সম্পূর্ণ রেস্পন্সিভ☑️
মোবাইল ফ্রেন্ডলি☑️
দ্রুত লোডিং☑️
97% এসইও ফ্রেন্ডলি☑️
বিজ্ঞাপনের স্হান প্রস্তুত☑️
সংগীত ডাউনলোডার☑️
ফুটার ক্রেডিট সরানো যাবে☑️
ব্যবহারকারী সিস্টেম☑️
সুন্দর একটি ফন্ট স্টাইল ব্যাবহার করা হয়েছে☑️
এক সাইটে সীমাহীন ডোমেন পার্কিং☑️
রিকুয়েস্টিং ফাইল পেজ☑️

ওয়াপকিজের কিছু সাধারণ সেটআপ

কিভাবে HyperWap Wapkiz Template সেট-আপ করবেন

ধাপ ১ঃ

প্রথমে টেমপ্লেটটি ডাউনলোড করে। এবার যে সাইটে থিমটি আপলোড করবেন সেই সাইটের প্যানেল মোডে যান। এবার টেম্পলেট ইনস্টলেশন করুন।

ধাপ ২ঃ

এবার আপনার সাইটের Panel Mode » Meta Header এ আসুন। নিচের চিত্রের মতো বক্সে আপনার ওয়েবসাইটির সম্পর্কে লেখুন।

ধাপ ২ঃ Meta Header

ধাপ ৩ঃ

এই ধাপটি খুবই গুরুত্বপূর্ণ। তাই খুব মনোযোগ সহকার দেখুন এবং আপনার সাইটে সে ভাবেই করুন। প্রথমে Panel Mode » File Manager (FM) » New Folder এ আসুন এবং নিচের দেওয়া লিস্টগুলো থেকে একটি একটি করে কপি কুরুন। New Folder এ ক্লিক করে পেস্ট করুন ও Make বোতামটি ক্লিক করুন।

প্রধান ফোল্ডার সমূহঃ

  1. Indian Specials 
  2. Bangali Specials 
  3. Various Specials 
  4. Compilations Specials 
  5. Instrumental Specials 
  6. YourSiteName Specials  
  7. Requesting Specials
প্রধান ফোল্ডার সমূহ

Indian Specials (d=1) এর ভিতরে গিয়ে New Folder বোতামটি ক্লিক করুন। এবং পূর্বের মতো করে একটির পর একটি ফোল্ডার তৈরি করুন।

  1. Bollywood Songs 
  2. Hindi Singles Tracks 
  3. Tollywood Songs 
  4. Indipop Songs
Indian Specials

Bangali Specials (d=2) এর ভিতরে নিচে দেওয়া ফোল্ডারের নামগুলো কপি করে নতুন ফোল্ডার তৈরি করুন।

  1. Dhollywood Songs 
  2. Bangla Single Tracks 
  3. Bangla Unreleased Tracks 
  4. Radio Specials Tracks
Bangali Specials

একই ভাবে Various Specials (d=3) এর ভিতর নিচের দেওয়া ফোল্ডারগুলো তৈরি করুন।

  1. Hollywood Songs 
  2. English Single Tracks 
  3. DJ Remix Songs 
  4. TV Serials Full Song 
Various Specials
প্রথমেই বলেছি যে এটি একটি সংগীত ডাউনলোড সাইটের টেম্পলেট। তাই ওপরের দেওয়া নিয়ম গুলো সঠিক ভাবে মানলে। আমি নিশ্চিত বলতে পারি এই টেম্পলেটটি আপনার অনেক কাজে আসতে পারে। তাছারা এই টেম্পলেটটি আপনি নিজের মতো কাস্টমাইজড করে নিতে পারবেন।

শেষ কথা

আশা করছি HyperWap Wapkiz Template আপনার কাজে লাগবে। যদি ওয়াপকিজ নিয়ে আরো টেমপ্লেট চান তবে এই পোস্টের নিচে কমেন্ট করে আমাকে জানান। আমি চেস্টা করব Wapkiz Template বানিয়ে আপনাদের সাথে শেয়ার করার জন্য। এই পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন ক্লিক লুর -এর সাথেই থাকুুন।

0 Comments