LurMag Wapkiz Template - ওয়াপকিজ সাইটের জন্য সুন্দর একটি টেম্পলেট

LurMag Colourful Wapkiz site Template

টেম্পলেট সম্পর্কে কিছু কথা

আসসালামু ওয়ালাইকুম। বন্ধুুুরা কেমন আছেন সবাই? নিশ্চয়ই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি LurMag Wapkiz Template, যা দেখতে অনেক সুন্দর এবং যেকোনো ধারণের ফাইল আপলোডার সাইটের জন্য কালার ফুল একটি থিম।

আপনি যদি ওয়াপকিজে একটি Mp3, Mp4, Jar, Apk, ডকুমেন্টস, রিংটোন, ওয়াপকিজ টেম্পলেট, কোড বা যে কোন ধরনের সাইট বানাতে চান তবে এই টেমপ্লেটটি আপনার জন্য। LurMag Wapkiz Template ডিজাইন করা হয়েছে একটি আকর্ষণিয় কালার ব্যাবহার করে। আর এই থিম টি একদম পরিস্কার ও সুন্দর। 

HyperWap Wapkiz TemplateLurX Wapkiz Template তৈরির পর আমি এই টেম্পলেটটি ডিজাইন করা শুরু করি। যাই হোক আজ আমি মুলত এই LurMag টেম্পলেটটি আপনাদের কাছে শেয়ার করবো। তাহলে আর দেরি না করে শুরু করা যাক। 

বিঃদ্রঃ LurMag Wapkiz Template এর মতো Logo আপনার প্রয়োজন হলে নিচের কমেন্ট বক্সের মধ্যে আপনার Website এর নাম দিয়ে দিবেন। আমি আপনার Mail এ লোগো পাঠিয়ে দিবো।

LurMag Wapkiz Template

LurMag Wapkiz Template একটি সুপার এসইও অপ্টিমাইজড, কালার ফুল এবং দ্রুত লোড নেওয়া টেম্পলেট । এই ওয়াপকিজ থিমটি ডিজাইন করা হয়েছে পরিস্কার, সুন্দর, কালার ফুল এবং আকর্ষণিয় চেহারার কথা মাথায় রেখে। LurMag থিমটি আপনার ওয়াপকিজ ওয়েবসাইটকে কালার ফুল এবং আকর্ষণিয় লুক বা চেহারা দেবে। LurMag Wapkiz Template বিভিন্ন রকমের কোডিং ব্যবহার করে সাজানো হয়েছে যা আপনাকে আপনার ওয়াপকিজ ওয়েবসাইটে আরও প্রফেশনাল ভাবে প্রকাশ করতে সহায়তা করবে। আপনার পক্ষে এটি সহজ করার জন্য আমি এই টিউটোরিয়ালের নিচের দিকে কিভাবে টেম্পলেটটি সেট আপ করবেন সে নিয়ে বিস্তারিত ডকুমেন্টেশন প্রকাশ করেছি।



টেমপ্লেটির বৈশিষ্ট্যসমুহ
০১
১০০% রেস্পন্সিভ
০২
সম্পূর্ণ মোবাইল ফ্রেন্ডলি
০৩
দ্রুত লোডিং
০৪
96% এসইও ফ্রেন্ডলি
০৫
বিজ্ঞাপনের স্হান প্রস্তুত
০৬
কালার ফুল ও পরিস্কার ডিজাইন
০৭
কোনও এনক্রিপ্ট হওয়া স্ক্রিপ্ট নেই
০৮
ফুটার ক্রেডিট সরানো যাবে
০৯
HTML5 & CSS3
১১
ব্রাউজার সামঞ্জস্য
১২
লাইফটাইম টেম্পলেট আপডেট
১৩
সুন্দর ফন্ট স্টাইল ব্যাবহার
১৪
মিউজিক
১৫
ভিডিও
১৬
গেম বা সফটওয়্যার
১৭
ডকুমেন্টস
১৮
আর্কাইভস

আশা করি টেম্পলেটটি ব্যবহার করতে কোন সমস্যা হবে না। যদি সমস্যা হয় তবে চিন্তা করবেন না। আমি আছি তো!! নিচের কমেন্ট বক্সে আপনার Email ঠিকানা দিন, তাহলে আমি যত দ্রুত সম্ভব আপনার ইনবক্সে ডায়রেক্ট কোড পাঠিয়ে দেওয়ার চেষ্টা করবো। ধন্যবাদ

কিভাবে LurMag Wapkiz Template সেট-আপ করবেন

ধাপ ১ঃ

প্রথমে টেমপ্লেটটি নামিয়ে নিন। এবার যে সাইটে থিমটি আপলোড করবেন সেই সাইটের প্যানেল মোডে যান। এবার টেম্পলেট ইনস্টলেশন করুন।

ধাপ ২ঃ

এবার আপনার সাইটের Panel Mode » Meta Header এ আসুন। নিচের চিত্রের মতো বক্সে আপনার ওয়েবসাইটির সম্পর্কে লেখুন।

ধাপ ২ঃ Meta Header

ওয়াপকিজের কিছু সাধারণ সেটআপ

শেষ কথা

আশা করছি LurMag Wapkiz Template আপনার কাজে লাগবে। আর আপনি LurMag Wapkiz Template ভিডিও, গেম, চিত্র, সংগীত আপলোডার সাইট হিসেবে ব্যবহার করতে পারেন। যদি ওয়াপকিজ নিয়ে আরো টেমপ্লেট চান তবে এই পোস্টের নিচে কমেন্ট করে আমাকে জানান। আমি চেস্টা করব Wapkiz Template বানিয়ে আপনাদের সাথে শেয়ার করার জন্য। আজ এই পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন ক্লিক লুর -এর সাথেই থাকুুন।

TEMPLATE DETAILS
  • Name LurMag
  • Released 21 Feb 2021
  • FileTheme, Content & Demo
  • CreatorLabib UR Rahman
  • RedesignClickLur
  • AvailableFree Version

0 Comments