LurX Wapkiz Template - ওয়াপকিজ সাইটের জন্য সুন্দর একটি টেম্পলেট

আসসালামু ওয়ালাইকুম। কেমন আছেন সবাই? নিশ্চয়ই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি LurX Wapkiz Template - ওয়াপকিজ ডাউনলোড সাইটের জন্য সুন্দর একটি টেম্পলেট

আপনি যদি ওয়াপকিজে একটি গেম, এপ্লিকেশন, ভিডিও, চিত্র, রিংটোন, মিউজিক ডাউনলোড বা যে কোন ধরনের ডাউনলোড সাইট বানাতে চান তবে এই টেমপ্লেটটি আপনার জন্য। HyperWap Wapkiz Template ডিজাইন করার কয়েক মাস পর আমি LurX টেমপ্লেটটি ডিজাইন করে রেখেছি।

আগের মাসে মানে ডিসেম্বরে আমি HyperWap টেম্পলেটি আপনাদের সাথে শেয়ার করেছিলাম। তাই ভাবলাম এই টেমপ্লেটটি ও আপনাদের সাথেে শেয়ার করি। আসা করি Wapkiz Template আপনার ভালো লাগবে।

LurX Wapkiz Template

LurX Wapkiz Template একটি দ্রুত লোডিং এবং সুপার এসইও অপ্টিমাইজড থিম। এটি পরিস্কার, সুন্দর এবং আকর্ষণিয় চেহারার সাথে সাধারণ ওয়াপকিজ থিম ডিজাইনের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এই থিমটি আপনার ওয়াপকিজ ওয়েবসাইটের নতুন এবং আকর্ষণিয় লুক বা চেহারা দেবে। LurX Wapkiz Template বিভিন্ন উইজেটের সাথে সজ্জিত যা আপনাকে আপনার ওয়াপকিজ ওয়েবসাইটে আরও প্রফেশনাল ভাবে প্রকাশ করতে সহায়তা করবে। আপনার পক্ষে এটি সহজ করার জন্য আমি এই টিউটোরিয়ালে বিস্তারিত ডকুমেন্টেশন প্রকাশ করেছি। যাতে আপনি সঠিকভাবে আপনার Wapkiz Template সেটআপ করতে পারেন। আপনি আমাদের টেম্পলেটটি চয়েস করে একটি ভাল সিদ্ধান্ত নিয়েছেন।

আপনি নিচে থাকা লাইভ ডেমো বাটনটি ক্লিক করে দেখে নিতে পারেন যে এই টেমপ্লেটটি আপনার ওয়েবসাইটে ইনস্টল করলে কেমন দেখাবে। আপনার যদি টেমপ্লেটটি ভালো লেগে থাকে তবে ডাউনলোড বাটনটি ক্লিক করে টেমপ্লেটটি ডাউনলোড করে নিবেন। আর আপনার ওয়েবসাইটটি সেট আপ করতে দয়া করে নিচে ডকুমেন্টেশনটি সাবধানতার সাথে পড়ুন।

টেমপ্লেটির বৈশিষ্ট্যসমুহ

টেমপ্লেটের বৈশিষ্ট্য সমূহ সত্য
সম্পূর্ণ রেস্পন্সিভ ☑️
মোবাইল ফ্রেন্ডলি ☑️
দ্রুত লোডিং ☑️
94% এসইও ফ্রেন্ডলি ☑️
বিজ্ঞাপনের স্হান প্রস্তুত ☑️
যেকোনো ফাইল ডাউনলোডার হিসেবে ব্যবহার করা যাবে ☑️
লিংকে শেষে থাকা /index.html সরানো হয়েছে ☑️
ব্যবহারকারী সিস্টেম ☑️
সুন্দর একটি ফন্ট স্টাইল ব্যাবহার করা হয়েছে ☑️
এক সাইটে সীমাহীন ডোমেন পার্কিং ☑️
ফাইল আপলোডার পেজ☑️

ওয়াপকিজের কিছু সাধারণ সেটআপ

কিভাবে LurX Wapkiz Template সেট-আপ করবেন

ধাপ ১ঃ

প্রথমে টেমপ্লেটটি ডাউনলোড করে। এবার যে সাইটে থিমটি আপলোড করবেন সেই সাইটের প্যানেল মোডে যান। এবার টেম্পলেট ইনস্টলেশন করুন।

ধাপ ২ঃ

এবার আপনার সাইটের Panel Mode » Meta Header এ আসুন। নিচের চিত্রের মতো বক্সে আপনার ওয়েবসাইটির সম্পর্কে লেখুন।

ধাপ ২ঃ Meta Header

ধাপ ৩ঃ

এই ধাপটি খুবই গুরুত্বপূর্ণ। তাই খুব মনোযোগ সহকার দেখুন এবং আপনার সাইটে সে ভাবেই করুন। প্রথমে Panel Mode » File Manager (FM) » New Folder এ আসুন এবং নিচের দেওয়া লিস্টগুলো থেকে একটি একটি করে কপি কুরুন। New Folder এ ক্লিক করে পেস্ট করুন ও Make বোতামটি ক্লিক করুন।

প্রধান ফোল্ডার সমূহঃ

  1. Games
  2. Applications
  3. Templates & Themes
  4. Wapkiz code
  5. E-books
  6. Sound Effects
  7. YourSiteName
প্রধান ফোল্ডার সমূহ

Wapkiz code (d=4) এর ভিতরে গিয়ে New Folder বোতামটি ক্লিক করুন। এবং পূর্বের মতো করে একটির পর একটি ফোল্ডার তৈরি করুন।

  1. Wapkiz Download site (All code)
  2. Wapkiz Blog site (All code)
  3. Simple & Animated Class code (With CSS)
  4. LurX Exclusive Code (HTML)
  5. Javascripts Codes (Wapkiz)
  6. PHP all scripts (100% Working)
  7. HTML Marquee codes (New Looks)
Wapkiz Code folder List
প্রথমেই বলেছি যে এটি সমস্ত প্রকার ফাইল ডাউনলোড সাইটের টেম্পলেট। আর এটিতে কিছু লিংকের বেতিক্রম আছে। তাই ওপরের দেওয়া নিয়ম গুলো সঠিক ভাবে মানলে। আমি নিশ্চিত বলতে পারি এই টেম্পলেটটি আপনার অনেক কাজে আসতে পারে। তাছারা এই টেম্পলেটটি আপনি নিজের মতো কাস্টমাইজড করে নিতে পারবেন।

শেষ কথা

আশা করছি LurX Wapkiz Template আপনার কাজে লাগবে। আর আপনি LurX Wapkiz Template ভিডিও, গেম, চিত্র, সংগীত ডাউনলোডার হিসেবে ব্যবহার করতে পারেন। তাছাড়া, আপনি যদি সংগীত ডাউনলোড সাইট বানাতে চান তবে HyperWap Wapkiz Template ব্যাবহার করে দেখতে পারেন। যদি ওয়াপকিজ নিয়ে আরো টেমপ্লেট চান তবে এই পোস্টের নিচে কমেন্ট করে আমাকে জানান। আমি চেস্টা করব Wapkiz Template বানিয়ে আপনাদের সাথে শেয়ার করার জন্য। আজ এই পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন ক্লিক লুর -এর সাথেই থাকুুন।

0 Comments